Monday, February 19, 2018

ইন্টারনেটজুড়ে কিছু রহস্যময় ভয়ঙ্কর ওয়েবসাইট!

পোস্ট ক্যাটাগরি

রহস্যময় ওয়েবসাইট

পৃথিবী সৃষ্টি থেকে আজ, পুরো সময়টাই একটাই রহস্য। কিভাবে সৃষ্টি হলো এ পৃথিবী কিভাবে জীবনের আবির্ভাব ঘটলো এখানে তারও কোন সঠিক উত্তর নেই। এই পৃথিবীটা যতটা অদ্ভুত, এখানকার মানুষের কর্মকান্ডগুলো তারচেয়ে বেশি অদ্ভুত ! নানান সময় ঘটে যাওয়া নানান ঘটনা দেখে যে কারো এমনটাই মনে হবে। প্রায়ই নানারকম অদ্ভুত‍ু ঘটনাগুলো নিয়ে চলে আলোচনা সমালোচনা। আজকের এই পোস্টে আমরা কথা বলবো এমন কিছু ওয়েবসাইট সম্পর্কে, ইনারনেট জগৎএর যে স্থানগুলোতে প্রতিনিয়ত ঘটে চলেছে নানারকম অদ্ভুত কার্যকলাপ !

পৃথিবীর কয়েকটি অদ্ভুত ওয়েবসাইট


ক্রিপি পাস্তা : creepy pasta মূলত একটি ভৌতিক ওয়েবসাইট। সাধারণত সাইকো কিলার বা এধরনের মানুষরাই এই সাইটে তাদের নৃশংস খুনের ঘটনার পুংখানুপংখ বর্নণা করে থাকে। ওয়েবসাইটটিতে প্রতি মাসে প্রায় ৬ লক্ষ ১০ হাজারের মত মানুষ ভিজিট করে। কথিত আছে এ সাইটের মাধ্যমে সাইকো কিলিং এ উৎসাহি ব্রেন ওয়াশ করা হয়! 

হায়ার এ কিলার ডটকম : মানুষ খুন করার জন্য ভাড়াটে খুনির প্রয়োজন? চলে যান Hire a killer ওয়েবসাইটে। এখানে খুনি ভাড়া দেয়া হয়। সাধারন নাগরিক বা পোষা কুকুর হত্যার রেট হচ্ছে ৮০০০ ডলার। যদি একই অর্ডারে দুইজনকে খুন করতে হয় তবে ১২ হাজার ডলারেই কাজ হয়ে যাবে অনেকটা বাই ওয়ান গেট ওয়ান ফ্রি ! সেলিব্রিটি বা কোন ভিআইপিদের হত্যা করতে রেট শুরু হয়েছে ২৪৯৯৯.৫০ ডলার থেকে। পছন্দ মত কিলার পার্সন ভাড়া করতে এই ওয়েব সাইটে রয়েছে কিছু কিলার পার্সন প্রোফাইল, যা থেকে আপ্নি আপ্নার ভাড়াটে খুনির যোগ্যতা জানতে পারবেন। এমন ওয়েবসাইটও যে থাকতে পারে, তা এখনো অনেকেই ধারণার বাইরে। আর এই ধরনের সাইটের পরিচালকরা থেকে যায় অন্তরালে।

মানুষের মাংস রান্নার রেসিপি : কেনিবল বা মানবখেকোদের একটি গোষ্ঠি পৃথিবীতে রয়েছে। জাতিগতভাবে এরা অসভ্য ও বর্বর। কিন্তু শিক্ষিত ও সভ্যদের মধ্যেও মানুষখেকো রয়েছে। শুনে অবাক হয়েছেন নিশ্চয়ই? The Awl ওয়েবসাইট ভিজিট করে একনজর দেখে আসুন। মানুষের মাংস রান্নার রেসিপি পেয়ে যাবেন। আর মানুষখেকোদের সাথে যোগাযোগ করতে চাইলে চলে যান Cannibalism ওয়েবসাইটে !

প্লেন ক্রাশ ইনফো : অদ্ভুত এই ওয়েবসাইট Plane Crush Info থেকে আপনি পৃথিবীর যেকোনো স্থানের বিমান দুর্ঘটনার তথ্য জানতে পারবেন। কেবলমাত্র বিমান দুর্ঘটনা নিয়ে এখানে লাইভ ওয়েবকাস্ট করা হয়। সাইটটিতে ঢুকলে পুর্বের বহু বিমান দুর্ঘটনার ইতিহাস ও বর্তমান ঘটনা পাওয়া যাবে। ২০১৬ সালের তথ্য অনুযায়ী, প্রতিদিন ইউনিক ৬৫ হাজার ভিজিটর এই সাইটে ভিজিট করে থাকে।

নৃশংস ওয়েবসাইট : রক্তাত্ব মানুষ এবং ভয়ানক বিভৎস দৃশ্য  দেখতে চান? গুগলে BestGore লিখে সার্চ করে চলে যান তাদের ওয়েবসাইটে। নিষেধাঞ্জ‍া থাকায় লিংকটি পাঠকদের সাথে শেয়ার করতে পারছিনা। এই সাইটের সদস্যরা মানুষের শরীরের বিভিন্ন অংশ কেটে ছিড়ে, হাতুড়ির আঘাতে বিচ্ছিন্ন করে আপ্নাকে দেখাবে। এখানে সব নৃশংস ছবি এবং ভিডিও পাবেন, যা সাইটের ভিজিটরদের জন্য তারা প্রস্তুত করে রাখে। দুর্বল চিত্তের কেউ এই সাইটে প্রবেশ করবেন না। এখানে পাবেন বিভিন্ন ক্যাটাগরি অনুযায়ী প্রস্তুত করা নৃশংসতা। প্রতি মাসে ৭ লক্ষ ভিজিটর এই সাইটটিতে ভিজিট করে থাকে।


মানুষের চামড়ার তৈরী পণ্য : মানুষের চামড়া দিয়ে তৈরী পণ্য বিক্রয়কারী প্রতিষ্ঠান হচ্ছে Human Leather ! যদিও এদের ওয়েবসাইটটি এই মুহুর্তে বন্ধ রয়েছে। কারণ আইনগতভাবে তারা দোষী সাব্যাস্ত হয়েছে মানুষের চামড়া দিয়ে পণ্য তৈরী করে বিক্রয়ের জন্য। তবে হ্যা‍ঁ, এরপরেও তারা তাদের ব্যবসা চালিয়ে যাচ্ছে Bespoke Pricing নামে আরেকটি সাইটে। তাদের কথা হচ্ছে, এটা অবৈধ বিজনেস নয়।

আত্মহত্যার টিপস: আত্মহত্যা প্রতিরোধে আমরা প্রতিনিয়ত ফেসবুকে লেখালেখি করি। অথচ এমন একটা সাইট রয়েছে যেখানে কিনা আত্মহত্যা করার হাজারো রকমের কৌশল শেয়ার করা হয়। Stout’s Guide To Suicide পোর্টালে গিয়ে আত্মহত্যার প্রচুর কৌশল জানতে পারবেন। তবে মজার বিষয় হচ্ছে, সাইটের পরিচালকের মতে, তারা নাকি মানুষকে আত্মহত্যায় প্ররোচিত করতে নয় বরং আত্মহত্যার প্করতি ভয়ভীতি বাড়িয়ে আত্মহত্যা কমাতেই এই সাইটটি পরিচালন‍া করেন।

সার্ভিলেন্স ক্যামেরা সাইট : এমনও ওয়েবসাইট রয়েছে যারা নিজেদের গাটের টাকা খরচ করে বিশ্বের অনেক স্থানে ক্যামেরা বসিয়ে রেখেছে। আর আপনি চাইলেই সেসব স্থানে কি হচ্ছে তা লাইভ দেখতে পারবেন। Insecam সাইটে ঢুকে ক্যাটাগরি থেকে আপ্নার পছন্দের স্থানটি সিলেক্ট করে দেখা শুরু করে দিন।

সতর্কতাঃ
উপরের পোস্টে এমন সব ওয়েবসাইট নিয়ে কথা বলা হয়েছে যা দুর্বল চিত্তের মানুষদের জন্য নয়। তাই আমরা ঐ সাইটগুলোর লিংক প্রকাশ করিনি। যদি কারো দেখার ইচ্ছে হয় তবে ইন্টারনেটে সার্চ দিয়ে সম্পূর্ণ নিজ দায়িত্বে দেখে নিন। তবে হ্যা, নিরাপত্তাজনীত কারনে সাইটগুলোতে প্রবেশে বিশেষ নিষেধাঞ্জা রয়েছে।


নিয়মিত আপডেট পেতে আরো জানি ফেসবুক গ্রুপে যোগ দিন ।